নাঙ্গলকোট পৌরসভার ৬৮ কোটি টাকার বাজেট ঘোষণা

মাঈন উদ্দিন দুলাল :

নাঙ্গলকোট পৌরসভার ২০২৩- ২০২৪ অর্থ বছরের ৬৮ কোটি ৬ লক্ষ ৮০ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার পৌরসভা সম্মেলন কক্ষে প্যানেল মেয়র সাদেক হোসেন খোকার সভাপতিত্বে এ বাজেট ঘোষণা করা হয়। বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৬৮কোটি ৬ লক্ষ ৮০ হাজার টাকা। বাজেটে সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ৬৭কোটি ৩৭ লক্ষ ৩০হাজার টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৬৯ লক্ষ ৫০ হাজার টাকা।

বাজেট ঘোষনা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র আব্দুল মালেক, বক্তব্য রাখেন পৌর নির্বাহী সচিব হারুন অর রশিদ, নির্বাহী প্রকৌশলী যোবাইদা ইয়াসমিন, প্রকৌশলী সাইফুর রহমান, নাঙ্গলকোট প্রেসক্লাব সিনিয়র সহ সভাপতি মাঈন উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, কাউন্সিলর শেখ রাসেল মজুমদার, জামাল হোসেন সোহাগ।

এ সময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড কাউন্সিলর শাহ খোরশেদ আলম মজুমদার, উপসহকারী প্রকৌশলী নোমান হোসেন, হিসাব রক্ষণ কর্মকর্তা মর্জিনা আক্তার, হিসাব রক্ষক আবুল খায়ের, রবিউল হোসেন, আলমগীর কবির চৌধুরী সোহেল প্রমূখ।

পৌরমেয়র আব্দুল মালেক বলেন, ২০২৩-২৪ অর্থবছরে পৌর নাগরিকদের সুপেয় পানির ব্যবস্থা নেয়া, ড্রেনেজ ব্যবস্থা উন্নত করণ, পৌর র্পাক নির্মাণ, শতভাগ লাইটিং, পৌর বাজারে যানজট নিরসন, হকারদের পুন:বাসনের ব্যবস্থা করা হবে।

নাঙ্গলকোট পৌরসভা হবে একটি মডেল পৌরসভা। তিনি আরো বলেন, আগামীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সহযোগিতায় নাঙ্গলকোট পৌরসভা ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!